আবার মোটরসাইকেল দুর্ঘটনা, আবার মৃত্যু

সীতাকুণ্ড প্রতিনিধি

শুক্রবার , ২৬ জানুয়ারি, ২০১৮ at ৫:২০ পূর্বাহ্ণ
97

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে বন্ধুর অসুস্থ আত্মীয়কে দেখতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হলেন ভাটিয়ারীর যুবক নুর মোহাম্মদ (২৭)। সাথে বন্ধু নাঈমুল মোস্তফা হিরু (২২) গুরুতর আহত হয়ে হাসপাতাল বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় নগরীর ইস্পাহানী মোড়ে। নিহত নুর মোহাম্মদের গ্রামের বাড়ি সীতাকুণ্ডের বড় দারোগারহাটে। তার পিতার নাম মো. আজিজুল হক। চাকুরীর জন্য সে ভাটিয়ারীতে বসবাস করে। আর আহত হিরু উপজেলার বারআউলিয়াস্থ ফুলতলা এলাকার কামাল উদ্দিনের পুত্র।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মোটরসাইকেল যোগে মোস্তফা হিরুর এক আত্মীয়কে দেখতে রাত আটটার দিকে দুই বন্ধু হিরু এবং নুর মোহাম্মদ ভাটিয়ারী থেকে চমেক হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেয়। একে খান ইস্পাহানি মোড় অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি ক্যাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী নুর মোহাম্মদ নিহত হয়। পেছনে থাকা অপর বন্ধু মোস্তফা হিরুকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাত পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত হয়েছে এবং একজন গুরুতর আহত অবস্থায় ভর্তি হয়েছে। নিহত যুবকের বাড়ি সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারীতে।

x