আ’লীগ ইসলামের খেদমতের জন্য কাজ করে যাচ্ছে

বাঁশখালীতে জমিয়াতুল মুদারেসিনের সম্মেলনে অভিমত

বুধবার , ১৬ মে, ২০১৮ at ৬:১৪ পূর্বাহ্ণ
56

জমিয়াতুল মুদারেসিন বাঁশখালী উপজেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলন গত রোববার জলদি পৌরসভার গ্রিন পার্ক কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

জমিয়াতুল মুদারেসিন বাঁশখালী উপজেলার সভাপতি অধ্যক্ষ মাওলানা মীর আহমদ আনছারির সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি শাহিদা আক্তার জাহান।

প্রধান আলোচক ছিলেন বাঁশখালী উপজেলা যুবলীগের সভাপতি ও চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা জমিয়াতুল মুদারেসিন সভাপতি মাওলানা অধ্যক্ষ মুখতার আহমদ। বক্তব্য দেনমুক্তিযোদ্ধা রমিজ আহমদ, অধ্যক্ষ মাওলানা মোশারফ হোসেন, অধ্যক্ষ মাওলানা আবু রাশেদ মোজাম্মেল হক, অধ্যক্ষ মাওলানা মো. ইসমাইল, মৌলানা মুহাম্মদ মুজিবুর রহমান নিজামী, সমাজ সেবক জামাল উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন জমিয়াতুল মুদাররেসিন বাঁশখালী উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মদ ইদ্রিছ, আবু নোমান, কামরুন নাহার, ফাতেমা বেগম, মাইফুল আকতার, রহিমা আকতার, জোসনা বেগম, খতিজা বেগম, হোসনে আরা, রেহানা আকতার, হুমায়ুন কবির। এ সময় প্রধান অতিথির বক্তব্যে শাহিদা আকতার জাহান বলেন, আওয়ামী লীগ সরকার ইসলামের খেদমতের জন্য কাজ করে যাচ্ছেন। প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মাণ করার সিদ্ধান্ত নিয়েছে। এছাড়া মসজিদ, মাদ্রাসা, এতিম খানা হেফজখানাসহ বহু ধর্মীয় প্রতিষ্ঠান করার পরিকল্পনা হাতে নিয়েছে এবং ইতোমধ্যে অনেক কিছু বাস্তবায়ন করে দেখিয়েছেন। প্রেস বিজ্ঞপ্তি।

x