উপ-নির্বাচন : ৩৬ নং ওয়ার্ড কাউন্সিলরের দায়িত্ব গ্রহণ

বুধবার , ১৬ মে, ২০১৮ at ৫:৪৫ পূর্বাহ্ণ
162

৩৬ নং গোসাইলডাঙ্গা ওয়ার্ডে উপনির্বাচনে নির্বাচিত কাউন্সিলর মো. জাহাঙ্গীর আলম চৌধুরী দায়িত্বভার গ্রহণ করেছেন। গত ১০ মে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রীর নিকট তিনি শপথ গ্রহণ করেন। এর পর গত ১৩ মে তিনি দায়িত্ব গ্রহণ করেন। এ উপলক্ষে বিকেলে ৩৬ নং গোসাইলডাঙ্গা ওয়ার্ডের বেচাশাহ জামে মসজিদের নিচতলায় সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথির বক্তব্যে বলেন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে জনগণের ভোটে নির্বাচিত হন কাউন্সিলর জাহাঙ্গীর আলম চৌধুরী। তার ওপর জনগণের আস্থা ও বিশ্বাস ছিল বলেই তিনি ৪র্থ বারের মত কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছেন। চসিকের যাবতীয় উন্নয়ন ও সেবাধর্মী কাজ নির্বাচিত কাউন্সিলরের মাধ্যমে সম্পাদিত হবে। এ ক্ষেত্রে কোন ধরনের পক্ষপাতিত্ব থাকবে না। নির্বাচিত প্রতিনিধি হিসেবে দায়বদ্ধতা থেকে তাকে জনগণের সেবা শতভাগ তাদের দোরগোড়ায় পৌঁছে দিতে হবে।

সমাবেশে সভাপতিত্ব করেন নির্বাচিত কাউন্সিলর জাহাঙ্গীর আলম চৌধুরী। সমাবেশে বক্তব্য রাখেন আ.লীগ নেতা জসিম উদ্দিন চৌধুরী, নিধু পালিত, নুর হোসেন, যুবলীগের সাধারণ সম্পাদক টিসু মল্লিক, বন্দর ট্রাক মালিক এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তালেব সোহেল, এসকান্দর ফারুক, এনতাজ মিয়া, হাজী সিরাজদৌল্লা, ফিরোজ মিয়া, নূরউদ্দিন জাহেদ রাজু, মো. ওয়াহিদ, মো. সাদ্দাম হোসেন, তমিজুর রহমান, মো. ফরিদ। সমাবেশের পর মেয়র নির্বাচিত কাউন্সিলরকে সাথে নিয়ে ওয়ার্ড কার্যালয় উদ্বোধন শেষে তাকে দায়িত্ব বুঝিয়ে দেন। উল্লেখ্য যে, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৩৬ নং গোসাইলডাঙ্গা ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর মো. হাবিবুল হক গত বছরের ১৮ ডিসেম্বর মৃত্যুর কারণে কাউন্সিলর পদ শূন্য হয়। গত ২৯ মার্চ উপনির্বাচন অনুষ্ঠিত হয়। প্রেস বিজ্ঞপ্তি।

x