‘এশিয়া’স টপ আউটস্ট্যান্ডিং উইমেন মার্কেটিয়ার অ্যাওয়ার্ড পেলেন গীতিআরা চৌধুরী

সোমবার , ৭ মে, ২০১৮ at ৪:৪৩ পূর্বাহ্ণ
13

অ্যাডকম লিমিটেডের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান গীতিআরা সাফিয়া চৌধুরী সম্প্রতি ‘এশিয়া’স টপ আউটস্ট্যান্ডিং উইমেন মার্কেটিয়ার অ্যাওয়ার্ড ২০১৮’ পুরস্কার অর্জন করেন। সিঙ্গাপুরে আয়োজিত এক অনুষ্ঠানে এশিয়ার শীর্ষ বিপণন প্রতিষ্ঠানএশিয়া মার্কেটিং ফাউন্ডেশন (এএমএফ) কর্তৃক তাঁকে এই সম্মানে ভূষিত করা হয়। এশিয়ার অনন্য সাধারণ বিপণনকারীর স্বীকৃতি হিসেবে এই প্রথমবারের মতো যুব, নারী ও ইন্টারনেটভিত্তিক বিপণনকারীদের মাঝে এই সম্মাননার উদ্যোগ গ্রহণ করে এশিয়া মার্কেটিং ফেডারেশন (এএমএফ)

১৬টি দেশের সমন্বয়ে জুরিবোর্ডের কাছে গীতিআরা সাফিয়া চৌধুরীর কেসস্টাডি উত্থাপন করে এএমএফএ প্রতিনিধিত্বকারী বাংলাদেশী প্রতিষ্ঠানমার্কেটিং সোসাইটি অব বাংলাদেশ (এমএসবি)। বিপণন ক্ষেত্রে তাঁর অনন্য ও উদ্ভাবনী পরিকল্পনা, কৌশল এবং মানের স্বীকৃতি হিসেবে গীতিআরা সাফিয়া চৌধুরী এই বিরল পুরস্কারের জন্য মনোনীত হন।

উল্লেখ্য যে, গীতিআরা সাফিয়া চৌধুরী ১৯৭৪ সালে ৬জন কর্মী এবং দশ হাজার টাকা মূলধন নিয়ে তাঁর বিজ্ঞাপনী সংস্থা অ্যাডকমএর যাত্রা শুরু করেন। বর্তমানে অ্যাডকম ১৫০ জন কর্মীর সৃজনশীলতায় দেশের অন্যতম বিজ্ঞাপনী সংস্থায় পরিণত হয়েছে এবং ৩০টি প্রতিষ্ঠানের ৪৬এরও অধিক ব্র্যান্ডের জন্য কাজ করে চলেছে। প্রেস বিজ্ঞপ্তি।

x