ঐকতান আবৃত্তি পরিবারের সৃষ্টি সুখের উল্লাসে

আনন্দন প্রতিবেদক

বৃহস্পতিবার , ১৭ মে, ২০১৮ at ৫:২৭ পূর্বাহ্ণ
12

গত ২৮ এপ্রিল সন্ধ্যে ৬টায় চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে অনুষ্ঠিত হলো ঐকতান আবৃত্তি পরিবারের আবৃত্তি সন্ধ্যা ‘সৃষ্টি সুখের উল্লাসে ও আবৃত্তিজন সম্মাননা । আবৃত্তিতে সম্মাননা প্রদান করা হয় আবৃত্তিশিল্পী জাহান বশীর ও রাশেদ হাসান কে।

আলোচনা পর্বে প্রধান অতিথি ছিলেন বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের মহাব্যবস্থাপক মনোজ সেনগুপ্ত, বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নাট্যজন স্বপন মজুমদার, বিশিষ্ট আবৃত্তিশিল্পী লায়লা আফরোজ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সুমন কান্তি দে (বাবু), সাংগঠনিক বক্তব্য রাখেন সবুজ এবং সভাপতিত্ব করেন লিটন সরকার।

অনুষ্ঠানে ‘সৃষ্টি সুখের উল্লাসে’ শিরোনামে দলীয় আবৃত্তি পরিবেশনা করে ঐকতান আবৃত্তি পরিবারের শিল্পীবৃন্দ, এছাড়াও আমন্ত্রিত দল হিসেবে বৃন্দ আবৃত্তি পরিবেশন করে চট্টগ্রাম আবৃত্তি চর্চা কেন্দ্র, সূচয়ন ও কণ্ঠনীড়। আমন্ত্রিত আবৃত্তিশিল্পী হিসেবে একক আবৃত্তি পরিবেশন করেন মাহফুজুর রহমান মাহফুজ, তাসকিয়া তুন নূর তানিয়া, সেলিম রেজা সাগর, মো: ফারুক আজম।

দ্বৈত আবৃত্তি পরিবেশন করেন ঐকতান আবৃত্তি পরিবারের মনিষা দাশ ও জিদান। সব শেষে সম্মাননাপ্রাপ্ত দুই আবৃত্তিশিল্পী জাহান বশীর ও রাশেদ হাসান আবৃত্তি পরিবেশন করেন। সমগ্র অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন আবৃত্তিশিল্পী নীপা মোনালিসা।

x