ক্যানসারে আক্রান্ত ফুয়াদ দোয়া চেয়েছেন সবার

সোমবার , ১৫ জানুয়ারি, ২০১৮ at ১১:১৭ পূর্বাহ্ণ
57

মাত্র দু’দিন হলো ফুয়াদের সংগীতায়োজনে প্রকাশ পেয়েছে হাবিবের নতুন গানভিডিও ‘চলো না’। এটি দিয়ে দুই বন্ধু আবার বেশ আলোচনায় আসেন। তবে গতকাল সেই আলোচনার আগুনে পানি ঢেলে দিলেন ফুয়াদ নিজেই। এক ভিডিও বার্তায় তিনি জানালেন, তার শরীরের বাসা বেঁধেছে মরণব্যাধি ক্যানসার!

যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশ সময় ভোর ৪টার দিকে প্রকাশ করা ওই ভিডিও বার্তার শুরুতেই ফুয়াদ তার শ্রোতাস্বজনভক্তদের বলেন, ‘আমি আপনাদের সঙ্গে একটা ম্যাসেজ সরাসরি শেয়ার করতে চাই। আমি চাই না আপনারা, আমার বন্ধুরা, ফ্যামিলি মেম্বাররা কোনও নিউজ পেপার থেকে এই খবরটি শোনেন।’

এরপরই তিনি জানান, সম্প্রতি তার পুরো শরীরের চেকআপের পর থাইরয়েড ক্যানসারের জীবাণু ধরা পড়েছে। তবে সেটি এখন কোন পর্যায়ে আছে তা এখনও নিশ্চিত হতে পারেননি চিকিৎসকরা। সেই প্রক্রিয়া চলছে এখন। শিগগিরই অপারেশনে যেতে হতে পারে। তিনি সবাইকে আশ্বস্ত করে এটাও বলেন, ‘থাইরয়েড ক্যানসার হচ্ছে সব ক্যানসারের মধ্যে কম ঝুঁকিপূর্ণ। অন্য যে কোনও ক্যানসারের চেয়ে এটা সারভাইবাল রেট সর্বোচ্চ। সো ইনশাল্লাহ আমি ভালো হয়ে উঠবো। সবাই আমার জন্য দোয়া করবেন।’ শেষ কয়েক বছর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসবাস করছেন ফুয়াদ। তবে দেশীয় সংগীতের সঙ্গে তার যোগাযোগ রয়েছে বরাবরই।

x