চবি সৎসঙ্গের গুণীজন সংবর্ধনা

বুধবার , ২৭ ডিসেম্বর, ২০১৭ at ৪:৫৪ পূর্বাহ্ণ
43

সৎসঙ্গ-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্তৃক ঠাকুর অনুকূলচন্দ্রের ১৩০তম আবির্ভাব বর্ষ স্মরণ, বার্ষিক সম্মেলন ও সৎসঙ্গ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২৯ বর্ষপূর্তি উৎসব জে.এম সেন হলে গত ২১ ও ২২ ডিসেম্বর উদযাপিত হয়।
কর্মসূচির ২য় দিন ধর্মালোচনা ও গুণীজন সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন সিএমপি উপ-পুলিশ কমিশনার শ্যামল কুমার নাথ। পরিষদের সভাপতি সজীব দাশের সভাপতিত্বে ও সংগঠনের নির্বাহী প্রধান সুকান্ত দত্তের সঞ্চালনায় সভার উদ্বোধন করেন সুনীল বিকাশ দাশ।
অতিথি ও আলোচক ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. জ্যোতি প্রকাশ দত্ত, প্রকৌশলী আশুতোষ দাশ, কেন্দ্রীয় যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু, অধ্যাপক দিলীপ কান্তি দাশ, পীযুষ কান্তি ঘোষ, নেপাল চন্দ্র দে প্রমুখ।
সংগঠক সুকান্ত দত্তের সভাপতিত্বে সন্ধ্যা ৬টায় কৃতি সম্মাননা, শিক্ষা সামগ্রী ও পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথি ছিলেন জাপা নেতা তপন চক্রবর্ত্তী। প্রধান আলোচক ছিলেন ড. সুপ্তিকণা মজুমদার। বিশেষ অতিথি ছিলেন শিক্ষাবিদ বাবুল কান্তি দাশ, অধ্যাপক সুভাষ চন্দ্র ধর। প্রশান্ত ধর, রানা দাশগুপ্তকে সম্মাননা প্রদান করা হয়।
সভায় স্বাগত বক্তব্য রাখেন পলাশ দাশ, শিমুল দে। শুভেচ্ছা বক্তব্য রাখেন তুষার মিত্র, পলাশ ধর, শুভ নাথ। সংগঠনের পক্ষ থেকে ২০ জন গরিব-মেধাবী শিক্ষার্থীদের মাঝে এক বৎসরের শিক্ষা সামগ্রী প্রদান করা হয়। সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও সনদপত্র প্রদান করা হয়। সভায় সিএমপি উপ-পুলিশ কমিশনার শ্যামল কুমার নাথকে প্রশাসনিক ক্ষেত্রে কৃতিত্ব অর্জন ও সমাজসেবার জন্য গুণীজন সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। প্রেস বিজ্ঞপ্তি।

x