জমে ওঠেছে তিন প্যানেলের প্রচারণা

আজাদী প্রতিবেদন

কর আইনজীবী সমিতি নির্বাচন

রবিবার , ২৮ জানুয়ারি, ২০১৮ at ৫:২৫ পূর্বাহ্ণ
139

চট্টগ্রাম কর আইনজীবী সমিতির এবারের নির্বাচনে তিনটি প্যানেলে প্রার্থী রয়েছেন মোট ৪২ জন। আগামী ৩০ জানুয়ারি আগ্রাবাদ সিজিও বিল্ডিংয়ে অনুষ্ঠেয় এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্যানেল তিনটি হচ্ছে কর আইনজীবী সমন্বয় পরিষদ, কর আইনজীবী ঐক্য পরিষদ ও সম্মিলিত পরিষদ। সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট মাসুদুল হক মাসুদ।

এ বিষয়ে তিনি জানান, নির্বাচন উপলক্ষে যাবতীয় কাজ সম্পন্ন হয়েছে। এবার ভোটার সংখ্যা হচ্ছে ২ হাজার ৬ জন। সমন্বয় পরিষদ থেকে এবার সভাপতি পদে নির্বাচন করছেন এডভোকেট এম এ বারী, এছাড়া অন্যান্য পদের মধ্যে রয়েছেন, সহসভাপতি পদে মোহাম্মদ আনিসুর রহমান, সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ নুরুল আনোয়ার সিএ, যুগ্ম সম্পাদক পদে দীপক রঞ্জন বসাক, কোষাধ্যক্ষ দীপঙ্কর চৌধুরী সিএ, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক এডভোকেট রেজাউল করিম লেনিন, লাইব্রেরী ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ ফখরুদ্দিন কাজল ও সমাজসেবায় পরিতোষ কুমার দে। নির্বাহী সদস্য পদে মোহাম্মদ আজমুল হক মামুন, হাসিবুল হাসান চৌধুরী, মোহাম্মদ হুমায়ুন কবির, মোহাম্মদ মাসুদুর রহমান, মোহাম্মদ নজরুল ইসলাম, পারজিনা চৌধুরী ও সুভাস চন্দ্র বোস।

আইনজীবী ঐক্য পরিষদ থেকে সভাপতি পদে মোস্তফা কামাল মনসুর, সহসভাপতি পদে কাজী লুৎফুল হায়দার, সাধারণ সম্পাদক পদে এডভোকেট মোহাম্মদ ওমর ফারুক, যুগ্ম সম্পাদক এডভোকেট মোহাম্মদ ইমাম উদ্দিন, কোষাধ্যক্ষ বাকাউল্লাহ চৌধুরী ইরান, লাইব্রেরি ও তথ্য প্রযুক্তি সম্পাদক পদে মোহাম্মদ আলমগীর ও সমাজসেবায় মোহাম্মদ সাইফুর রহমান। এছাড়া সদস্য পদে নির্বাচন করছেন, আলী মোহাম্মদ নিজাম উদ্দিন, চৌধুরী খালিদ বিন সরওয়ার জনি, মোহাম্মদ কবির ফারুক, এডভোকেট শামসুদ্দোহা মোহাম্মদ মাহতাব হাসান পাভেল, সঞ্জয় আচার্য্য, মোহাম্মদ সরওয়ার আলম ভুইয়া ও সৈয়দ সাজ্জাদ হোসেন।

সম্মিলিত পরিষদ থেকে সভাপতি পদে মোহাম্মদ জামাল উদ্দিন, সহসভাপতি পদে মোহাম্মদ আমির হোসেন, সাধারন সম্পাদক পদে কেএম নাজমুল হক সিকদার, যুগ্ম সম্পাদক মোহাম্মদ সাজ্জাদ হোসেন, কোষাধ্যক্ষ চৌধুরী হাসান মাহমুদ ও ক্রীড়া এবং সাংস্কৃতি সম্পাদক পদে আনোয়ারুল আজিম চৌধুরী। এছাড়া সদস্য পদে এ এম শাহেদ চৌধুরী, বিপ্লব সারথি মজুমদার জুয়েল, চন্দন কুমার সিংহ, মোহাম্মদ নাজিম উদ্দিন ও এডভোকেট সাইফুদ্দৌলা সিকদার।

এদিকে তিন প্যানেলের প্রার্থীরা ভোটারদের মাঝে প্রচারণা চালাচ্ছেন। শেষ মুহূর্তের এ প্রচারণায় প্রার্থীরা ভোটারের দ্বারে দ্বারে যাচ্ছেন বলে জানা গেছে। এ বিষয়ে অতিরিক্ত মহানগর পিপি ও কর আইনজীবী সমিতির সদস্য এডভোকেট আবিদ হোসেন বলেন, এবারের নির্বাচন বেশ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে। কারণ এবার ভোটার ও প্রার্থী বেশী।

x