জেএসসি ও পিইসিই পরীক্ষায় বিভিন্ন স্কুলের সাফল্য

রবিবার , ৩১ ডিসেম্বর, ২০১৭ at ২:২৪ অপরাহ্ণ
42

সিলভার বেল্‌স গার্লস হাই স্কুল

জেএসসি পরীক্ষায় ১৬৬জন পরীক্ষার্থীর মধ্যে ১৪১ জন ছাত্রী এ+ (জিপিএ) এবং ২৫ জন এ পেয়েছে।

পিইসিই পরীক্ষায় ১৮২ জন পরীক্ষার্থীর মধ্যে ১৬৪ জন ছাত্রী এ+ (জিপিএ) এবং ১৮ জন এ পেয়ে স্কুলের ধারাবাহিক সুনাম অক্ষুন্ন রেখেছে। প্রধান শিক্ষিকা উত্তীর্ণ ছাত্রীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেছেন।

সাউথপয়েন্ট স্কুল এন্ড কলেজ

জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষা এবং পঞ্চম শ্রেণী সমাপনী পরীক্ষায় সাউথপয়েন্ট স্কুল এন্ড কলেজ শতভাগ পাসের সাফল্যের ধারা অব্যাহত রেখেছে। জেএসসিতে ৯৯জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৪৮জন জিপিএ ৫ অর্জন করেছ্‌ে পঞ্চম শ্রেণীর সমাপনী পরীক্ষায় মোট ১২৪ জন পরীক্ষার্থীর মধ্যে ৫৭জন জিপিএ ৫ অর্জন করেছে। সাফল্যের জন্য প্রতিষ্ঠানের অধ্যক্ষ এজেএম শহীদুল্লাহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়েছেন।

পাহাড়তলী বালিকা বিদ্যালয় ও কলেজ

পাহাড়তলী আকবরশাহ মোড়ে অবস্থিত পাহাড়তলী বালিকা বিদ্যালয় ও কলেজের জেএসসি এবং পিএসসিতে শতভাগ পাস করেছে শিক্ষার্থীরা। গোল্ডেন এ প্লাস পেয়েছে পিএসসিতে ২৪ জন এবং জেএসসিতে ১৫জন শিক্ষার্থী।

রাউজান বড়ঠাকুর পাড়া প্রাইমারী স্কুল

প্রাথমিক সমাপনী পরীক্ষায় রাউজানের বড়ঠাকুর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় শতভাগ সাফল্য অর্জন করেছে। প্রতিষ্ঠান থেকে এবারে ৬০ পরীক্ষার্থীর মধ্য সকলে পাশ করেছে। এতে এ প্লাস পেয়েছে ৪ শিক্ষার্থী। এ গ্রেড পেয়েছে ৩৬। অন্যান্য গ্রেডে পাশ করেছে ২০ জন।

আবু ছিদ্দিক চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়

পিএসসি পরীক্ষার ফলাফলে উত্তর হালিশহর ২৬নং ওয়ার্ড আব্বাস পাড়া, আলহাজ আবু ছিদ্দিক চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শতভাগ পাশ করেছে। তার মধ্যে পাঁচজন শিক্ষার্থী গোল্ডেন এ+ পেয়েছে।

x