জেলা প্রশাসককে এনায়েত বাজার সমাজ কল্যাণ কমিটির স্মারকলিপি

বৃহস্পতিবার , ১৭ মে, ২০১৮ at ৫:৪৪ পূর্বাহ্ণ
2

এনায়েত বাজার সমাজকল্যাণ কমিটির সভাপতি মো: ইউনুেছর নেতৃত্বে এক প্রতিনিধিদল গত মঙ্গলবার জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াছ হোসেনের সাথে তার আদালত ভবনস্থ কার্যালয়ে সাক্ষাত করেন।

সাক্ষাতকালে তারা এনায়েত বাজার ওয়ার্ডের জুবিলী রোডস্থ মাস্টার গলির সর্বসাধারণের চলাচলের রাস্তার জায়গা নিয়ে সৃষ্ট সমস্যা অবহিত করে তার হাতে এলাকাবাসীর স্বাক্ষর করা একটি স্মারকলিপি তুলে দেন। তারা অভিযোগ করেন একটি চক্র জেলা প্রশাসনের অধীন জুবিলী রোডস্থ সরকারি (পরিত্যক্ত সম্পত্তি বিভাগ) জায়গায় বেআইনীভাবে ঘর করতে গিয়ে আলোচ্য মাস্টার গলি হতে সুকৌশলে বেশ কিছু অংশ (জায়গা) দখল করে নেয়।

ফলে এ গলি কার্যত সংকোচন হয়ে যাওয়াতে এখন জুবিলী রোড এবং রিয়াজউদ্দিন রোডের মধ্যে সংযোগকারী গুরুত্বপূর্ণ এই গলি দিয়ে দৈনন্দিন শত শত মানুষের আসা যাওয়া এমনকি লাশ (কফিন বক্স) বহনেও সমস্যা দেখা দিয়েছে। গলির জায়গা উদ্ধারসহ মানুষের চলাচল বিশেষ করে ফায়ার সার্ভিস এবং রোগী বহনকারী গাড়ি প্রবেশের সুবিধার্থে সরকারি কিছু জায়গা মাস্টার গলির জন্য ছাড় (অবমুক্ত) করার দাবিও জানিয়েছেন ঐ স্মারকলিপিতে।

সাক্ষাতকালে অন্যান্যদের মধ্যে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরওয়ার জাহান সারশু, প্রচার ও প্রকাশনা সম্পাদক বজল আহমদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতা মনোয়ার জাহান মনি, গাউসিয়া কমিটির সাধারণ সম্পাদক মো: ইউসুফ উপস্থিত ছিলেন। প্রেসবিজ্ঞপ্তি

x