টি-১০ কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্টের ট্রফি ও জার্সি উন্মোচন

ক্রীড়া প্রতিবেদক

বৃহস্পতিবার , ১৮ জানুয়ারি, ২০১৮ at ৯:৫৫ পূর্বাহ্ণ
58

সুরের মুর্চ্ছনায় আর আলোর ঝলকানিতে গত রাতে উন্মোচন করা হলো চিটাগাং উইকেন্ড ক্রিকেট ক্লাব আয়োজিত টি১০ কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্টের ট্রফি ও জার্সি। টি১০ ক্রিকেটের যাত্রাটা শুরু হয়েছে মাত্র কদিন হলো। আরব আমিরাতের পর চট্টগ্রামে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই টি১০ ক্রিকেট টুর্নামেন্ট। চট্টগ্রামের ৬টি স্বনামধন্য কর্পোরেট প্রতিষ্ঠান এই টুর্নামেন্টে অংশ গ্রহণ করছে। চট্টগ্রাম বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে আগামী ১৯ জানুয়ারি শুক্রবার মাঠে গড়াবে এই টি১০ ক্রিকেট টুর্নামেন্ট। প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। টুর্নামেন্টে অংশ গ্রহণকারী দল সমুহ হচ্ছে আম্বিয়া গ্রুপ, মাস ইন্টিমেটস্‌, এলিট পেইন্ট, পেনিনসুলা চট্টগ্রাম, কিউসি ওয়ারিওর্স, এনএমসি বিডি লি। দলগুলো দুই গ্রুপে ভাগ হয়ে খেলবে প্রথম পর্বে। এরপর দুই গ্রুপের শীর্ষ দুই দল খেলবে সেমিফাইনালে। তারপর ফাইনাল। উদ্বোধনী দিনে তিনটি খেলা অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচে মুখোমুখি হবে এলিট পেইন্ট এবং মাস ইন্টিমেটস্‌। টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে ২১ জানুয়ারি।

গতকালের ট্রফি ও জার্সি উন্মোচন অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো. আলমগীর, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি. এর রিজিওনাল চিফ ওয়াহিদুর রহমান, কন্টিনেন্টাল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আহসান ইকবাল চৌধুরী আবির, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট সম্পাদক আব্দুল হান্নান আকবর, সাবেক ফুটবলার শফিউল আজম। উপস্থিত ছিলেন সাবেক ক্রিকেটার সুলতানুল আবেদীন চৌধুরী, নুরুল আবেদীন নোবেল, ফজলে বারী খান রুবেল, শহিদুর রহমান, আজম ইকবাল, ফজলে রাব্বী খান সাজ্জাদ, আফতাব আহমেদ, জাহিদ রেজা বাবু প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মিডিয়া ব্যক্তিত্ব সাইফুল আলম বাবু। অনুষ্ঠানে টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব ফজলে বারী খান অংশগ্রহণকারী সবকটি দলকে এবং সকল স্পন্সর প্রতিষ্ঠানকে আন্তরিক ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে আরো বড় পরিসরে প্রতিযোগিতাটি আয়োজনের আশাবাদ ব্যক্ত করেন।

x