পাহাড় ধসে শ্রমিক ও গাছ থেকে পড়ে একজনের মৃত্যু

হাটহাজারীতে পৃথক দুর্ঘটনা

হাটহাজারী প্রতিনিধি

মঙ্গলবার , ২৪ এপ্রিল, ২০১৮ at ১১:২১ পূর্বাহ্ণ
6

হাটহাজারীতে পাহাড় ধসে পড়ে এক শ্রমিক ও গাছ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

গত রোববার ও গতকাল সোমবার পৃথক এ দুটি দুর্ঘটনা ঘটে। পাহাড় ধসে নিহত শ্রমিকের নাম মো. শাহেদ (১৩)। সে স্থানীয় হাছি মিয়া ফকিরের বাড়ি মো. হানিফের পুত্র বলে জানা গেছে। গতকাল সোমবার সকালে উপজেলার ১নং ফরহাদবাদ ইউনিয়নের মাহমুদাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূূত্রে জানা যায়, গতকাল সকালে মাহমুদাবা দাবার পাহাড় এলাকায় শাহেদ পাহাড়ের পাদদেশে মাটি কাটার কাজ করছিল। এসময় হঠাৎ পাহাড়ের মাটি ধসে পড়ে তাকে চাপা দেয়। উপস্থিত লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার রোকসানা জাহান মৃত বলে ঘোষণা করেন।

এদিকে আম পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে নিহত ব্যক্তির নাম মো. ইলিয়াছ (৫২)। গত রোববার বিকালে হাটহাজারী পৌরসভার ৯ নং ওয়ার্ডের মোহাম্মদপুর সিকদার বাড়িতে এদুর্ঘটনা ঘটে। সে স্থানীয় মৃত মণির আহম্মদের পুত্র বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত রোববার বিকালে ইলিয়াছ পার্শ্ববর্তী এক বাড়ির গাছে আম পাড়তে উঠলে হঠাৎ পা পিছলে নিচে পড়ে যায়।

এতে তিনি গুরুতর আহত হয়। উপস্থিত লোকজন উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে তিনি মারা যান।

x