প্রাইমারী মেডিকেল প্র্যাকটিশনার্স ওয়েলফেয়ার সোসাইটির প্রশিক্ষণ কোর্স সম্পন্ন

বৃহস্পতিবার , ১ মার্চ, ২০১৮ at ৯:১৫ পূর্বাহ্ণ
9

জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতাল মিলনায়তনে গত ১৮ফেব্রুয়ারি প্রাইমারী মেডিকেল প্র্যাকটিশনার্স ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি ডা: এম আনোয়ারুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে মাহবুবুল আলমের সঞ্চালনায় তিনদিনব্যাপী প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চট্টগ্রাম জেলা ইউনিট এর চেয়ারম্যান ডা: শেখ শফিউল আজম। বিশেষ অতিথি ছিলেন নুরুল আনোয়ার চৌধুরী বাহার, মো: মোস্তাফিজার রহমান মো: আশরাফ উদ্দৌলা সুজন।

প্রধান অতিথি বলেন, প্রাইমারী মেডিকেল প্র্যাকটিশনার্সগণ এখনো শহর কিংবা গ্রামে সাধারণ মানুষের প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে আসছেন। তাই প্রাইমারী মেডিকেল প্র্যাকটিশনার্সদের প্রশিক্ষণের আওতায় আনতে হবে। সকল প্রাইমারী মেডিকেল প্র্যাকটিশনার্সদের প্রশিক্ষণ গ্রহণ করার জন্য উপদেশ দেন। প্রাইমারী মেডিকেল প্র্যাকটিশনার্স ওয়েল ফেয়ার সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি ও সভার সভাপতি ডা: এম.আনোয়ারুল ইসলাম চৌধুরী তার বক্তব্যে বলেন, প্রাইমারী মেডিকেল প্র্যাকটিশনার্সদের প্রাথমিক চিকিৎসা সেবার মান আরো উন্নত যুগোপযোগী করতে হলে প্রশিক্ষণ একান্তই প্রয়োজন।

জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালে ৩ দিন ব্যাপী প্রশিক্ষণ কোর্সের অনুমতি ও সার্বিক সহযোগিতা দেওয়ার জন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চট্টগ্রাম জেলা ইউনিটের চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

x