ফাস্টফুড ও কফিপ্রেমী গ্রাহকদের মাঝে সাড়া ফেলবে ওয়েল ফুডের সুগারবান

স্টেডিয়ামপাড়ায় ওয়েল ফুডের শাখা উদ্বোধনকালে জিওসি

রবিবার , ১ এপ্রিল, ২০১৮ at ১১:৪২ পূর্বাহ্ণ
21

এখন থেকে বিশ্ববিখ্যাত মালয়েশিয়ান সুগারবান, বাসকিন রবিন ও ইটালিয়ান ব্রান্ডের রিও কফি মিলবে এম এ আজিজ স্টেডিয়াম পাড়ায়। বিশ্বখ্যাত এ ব্যান্ডের আরো একটি শাখার উদ্বোধন করেছে ওয়েল ফুড। গতকাল ৩১ মার্চ শনিবার সকালে স্টেডিয়াম সংলগ্ন ‘হল ২৪’ এর দ্বিতীয় তলায় নতুন এ শাখার উদ্বোধন করা হয়। উল্লেখ্য, বাংলাদেশে ফাস্টফুড ও কফির জন্য বিশ্ববিখ্যাত এ ব্র্যান্ডগুলো আগে থেকেই রিপ্রেজেন্ট করে আসছে অন্যতম শীর্ষ ব্যবসায়িক পরিবার ওয়েল গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজের অঙ্গ প্রতিষ্ঠান ওয়েল ফুড। জনপ্রিয়তার কারণে নগরীর বিভিন্ন পয়েন্টে শাখা খোলার ধারাবাহিকতায় এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন হল ২৪ এ সুবিশাল স্পেস নিয়ে শাখাটি উদ্বোধন করা হয়। শাখাটির উদ্বোধন করেন বাংলাদেশ সেনাবাহিনীর চট্টগ্রামের জিওসি মেজর জেনারেল এমডি. জাহাঙ্গীর কবির তালুকদার ও সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম।

উদ্বোধনী অনুষ্ঠানে মেজর জেনারেল এমডি. জাহাঙ্গীর কবির তালুকদার বলেন, পাঁচতারকা হোটেল ও স্টেডিয়ামের পাশে বড়সড় পরিসরে একটি কফিশপ ও ফাস্টফুড সেন্টার খোলা ওয়েল ফুডের একটি অত্যন্ত সময়োপযোগী সিদ্ধান্ত। আশা করছি, এ শাখাটি এলাকার অভিজাত শ্রেণীসহ নগরীর আড্ডা প্রিয়, ফাস্ট ফুড ও কফি প্রেমী গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হবে।

সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম বলেন, ক্রীড়ামোদী ও খেলোয়ারদের প্রিয় স্টেডিয়াম পাড়া। এ পথধরেই রয়েছে বিনোদনের অন্যতম কেন্দ্র সিআরবি। এলাকাটিতে প্রতিদিন ঘুরতে আসা আড্ডাপ্রিয় তরুণতরুণী, সুধীজনদের মাঝে ওয়েল ফুডের এ উদ্যোগ বিশেষ সাড়া ফেলতে সক্ষম হবে। আগে স্টেডিয়াম পাড়ায় তেমন কোন ভাল খাবারের দোকান, হোটেল কিংবা রেস্টুরেন্ট ছিল না। বেশ কিছু উদ্যোক্তা ফাস্ট ফুডের দোকান নিয়ে আসলে ভোক্তাদের মাঝে গ্রহণযোগ্যতা পায়। কিন্তু ভালোমানের একটি কফিশফ কিংবা উন্নতমানের বেকারীপণ্য ও মিষ্টি বিপণীর অভাবটা রয়ে গেছে। ওয়েল ফুড সুগারবান এবার এ অভাববোধ ঘুচিয়ে দিল।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়েল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সিরাজুল ইসলাম কমু, ওয়েল গ্রুপের পরিচালক সৈয়দ আসিফ হাসান, ওয়েল ফুডের পরিচালক আনোয়ারুল কিবরিয়া বাপ্পু ও হাসান একরাম উল্লাহ চৌধুরী জাবেদ।

x