বাংলাদেশের অগ্রযাত্রা এখন বিশ্বের কাছে বিস্ময়

যুব মহিলা লীগ ৬নং ওয়ার্ডের সভায় অভিমত

বৃহস্পতিবার , ১৭ মে, ২০১৮ at ৫:৪৯ পূর্বাহ্ণ
11

৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড যুব মহিলা লীগের সম্মেলন প্রস্তুতি সভা গতকাল ১৬ মে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন নগর আ.লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক রেজাউল করিম চৌধুরী।

মুখ্য আলোচক ছিলেন নগর যুব মহিলা লীগের আহ্বায়ক লেখক ও বাচিক শিল্পী অধ্যাপক সায়রা বানু রৌশনী। বিশেষ অতিথি ছিলেন ৬নং ওয়ার্ড আ.লীগ সভাপতি শামসুল আলম, ওয়ার্ড আ.লীগ সম্পাদক ও কাউন্সিলর আশারাফুল আলম। সভাপতিত্ব করেন যুব মহিলা লীগ নগর সমন্বয়ক ও কিন্ডার গার্টেন এসো. সভাপতি জিন্নাত আরা খানম তারা। এছাড়া সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা এতে যোগ দেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে রেজাউল করিম বলেন, বঙ্গবন্ধু যে বাংলাদেশ এনে দিয়েছিলেন সেই বাংলাদেশ এখন তারই সুযোগ্য কন্যার হাত ধরে দ্রুত এগিয়ে যাচ্ছে। ডিজিটালাইজেশন ও মহাকাশ যাত্রার অব্যাহত অগ্রযাত্রায় বাংলাদেশ এখন বিশ্বের কাছে বিস্ময়। তিনি বলেন, এই ধারা অব্যাহত রাখতে হবে।

অধ্যাপক সায়রা বানু রৌশনী বলেন, নিজেদের প্রয়োজনেই নারীদের এগিয়ে যেতে হবে। আত্মনির্ভরশীল হতে হবে, নিজেদের যোগ্যতা দিয়েই দাঁড়াতে হবে। যুব মহিলা লীগ নারীদের সক্ষমতার জায়গায় পৌঁছানোর একটি প্ল্যাটফরম বলে তিনি মন্তব্য করেন। তিনি জীবনের সর্বক্ষেত্রে সুস্থতা চর্চার ওপর জোর দেন। খবর বিজ্ঞপ্তির।

x