মমতার বার্ষিক সাধারণ সভা

শুক্রবার , ১ ডিসেম্বর, ২০১৭ at ৭:৪১ পূর্বাহ্ণ
17

বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা মমতার বার্ষিক সাধারণ সভা ও কার্যনির্বাহী কমিটির নির্বাচন গত ২৬ নভেম্বর নগরীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। এতে বদিউজ্জামান খান ননীকে সভাপতি এবং মনসুর মাসুদকে সাধারণ সম্পাদক করে ৭ সদস্যের কার্যকরী পরিষদ এবং সাবিহা নাহার বেগম এমপিকে চেয়ারম্যান করে ৫ সদস্যের উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের প্রধান হিসেবে নির্বাচন পরিচালনা করেন শহর সমাজ সেবা কার্যক্রম১ এর সমাজ সেবাকর্মকর্তা মোহাম্মদ ওয়াহীদুল আলম।

কমিটির সদস্যরা হলেন অধ্যাপক মোঃ আলাউদ্দিন আল আজাদ ও সদস্য মনিকা বিশ্বাস। মমতার কার্য নির্বাহী কমিটির সভাপতি লায়ন বদিউজ্জামান খান ননীর সভাপতিত্বে ও মমতা’র প্রধান নির্বাহী আলহাজ্ব রফিক আহমেদের সঞ্চালনায় দুই পর্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা সমাজসেবা কার্য্যালয়ের উপপরিচালক মোঃ ওমর ফারুক । বিশেষ অতিথি ছিলেন শহর সমাজ সেবা কার্যক্রম১ ও ২ এর কর্মকর্তা মোহাম্মদ ওয়াহীদুল আলম ও আবুল কাশেম, জাতীয় সমাজ কল্যান সংস্থার চট্টগ্রাম বিভাগীয় নির্বাহী সদস্য সৈয়দ মোরশেদ হোসেন। এতে স্বাগত বক্তব্য রাখেন মমতার উপ প্রধান নির্বাহী মোঃ ফারুক । সভায়

বক্তব্য রাখেন মমতার উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান সাবিহা নাহার বেগম এমপি, মমতার সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম জোসেফ, নাছিমা আকতার রুমি, পূরবী দাশ গুপ্তা, মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।

উপস্থিত ছিলেন পরিচালক (অর্থ) মোহাম্মদ শাহারিয়ার, মো: সাইফুল ইসলাম, কে এম ছাদুল্লা চিস্তী, মো: হারুন ইউসুফ, মো: মোশারফ হোসেন, অরুন কুমার সাহা, আশফাক আহমেদ ও মোস্তফা কামাল যাত্রা। প্রেস বিজ্ঞপ্তি।

x