মীরসরাইয়ে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

মীরসরাই প্রতিনিধি

শুক্রবার , ৪ মে, ২০১৮ at ৩:৫০ পূর্বাহ্ণ
28

মীরসরাই বারইয়াহাট পৌর এলাকায় এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহত ছাত্রলীগ কর্মীর নাম রেজাউল করিম রাজু (২১)। গত বুধবার রাতে বারইয়ারহাট পৌরসভার জামালপুর কালিবাড়ি রোডে এ ঘটনা ঘটে। গুরুতর আহত রাজুকে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) এবং পরে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রাজুর মামা আমজাদ হোসেন মিলন জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে রাজু বাসায় ফিরছিল। সে কালিবাড়ির সামনে পৌঁছলে আগে থেকে ওঁৎপেতে থাকা সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে। পরে তার আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। রাজু ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিল বলে তার মামা নিশ্চিত করেন।

জোরারগঞ্জ থানার জ্যেষ্ঠ উপপরিদর্শক বিপুল চন্দ্র দেবনাথ জানান, ছাত্রলীগ কর্মী রেজাউল করিম রাজুর ওপর হামলার ঘটনা শুনেছি। তবে এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে স্থানীয় একটি সূত্র জানিয়েছে, ছাত্রলীগ কর্মী রাজুকে যে স্থানে আক্রমণ করা হয়েছে সেই কালিবাড়ি এলাকায় প্রতিরাতে মাদকের আড্ডা বসে। ধারণা করা হচ্ছে, রাজুকে আঘাত করার সাথে এর কোনো যোগসূত্র থাকতে পারে।

এ বিষয়ে বারইয়াহাট পৌর মেয়র ও আ.লীগ নেতা নিজাম উদ্দিন বলেন, কালিবাড়িসহ কিছু কিছু এলাকায় মাদকের আড্ডা বসছেএমন কথা আমিও শুনেছি। এই ব্যাপারে আইনশৃংখলা বাহিনীকেও বলা হয়েছে। তবে তারা অভিযান জোরদার কেন করছে না তা বুঝতে পারছি না।

x