শুরু হলো ফিনলে প্রপার্টি কার্নিভ্যাল

শুক্রবার , ৮ ডিসেম্বর, ২০১৭ at ৭:৫২ পূর্বাহ্ণ
18

বিশেষ মূল্য প্রায় সমাপ্ত প্রকল্পের সীমিত অ্যাপার্টমেন্ট এবং চলমান প্রকল্পে ছাড়, দীর্ঘমেয়াদী কিস্তি ও ঋণ সুবিধা নিয়ে নগরীর নাসিরাবাদ ২ নং গেট বিপ্লব উদ্যান সংলগ্ন ফিনলে স্কয়ার প্রকল্পের এধভফটহ অভতম ধিম্রপ এ গতকাল বুধবার থেকে শুরু হলো ফিনলে প্রপার্টি কার্নিভ্যাল।

কার্নিভ্যাল উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফিনলে স্কয়ার শপ ওনার্স এসোসিয়েশনের সভাপতি আসাদ ইফতেখার, ফিনলে প্রপাার্টিজ লিমিটেডের জেনারেল ম্যানেজার (কন্সট্রাকশন বিভাগ) অশোক বিশ্বাস, বিক্রয় ও গ্রাহক ব্যবস্থাপনা বিভাগের জেনারেল ম্যানেজার মোহাম্মদ আবদুল্লাহ নাছেরসহ অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ ব্যাপারে ফিনলে প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক মুফাখখারুল ইসলাম খসরু বলেন, বছর অন্তে, নতুন বছরের প্রারম্ভে যাপিত জীবন শুভ ও আনন্দময় করার প্রয়াসে ফিনলে প্রপার্টি কার্নিভ্যাল। অ্যাপার্টমেন্ট কিনে যারা কিছুদিনের মধ্যেই বসবাস করতে চান তারা এই কার্নিভ্যাল থেকে বিশেষ মূল্যে পছন্দের অ্যাপার্টমেন্ট অনায়াসে খুঁেজ নিতে পারবেন।

অনুষ্ঠানে গ্রাহক আসাদ ইফতেখার বলেন সময়ের পরিবর্তন এবং চাহিদার সাথে সংগতি রেখে ফিনলের প্রকল্পসমূহ নির্মাণ করা হচ্ছে। পাশাপাশি গুণগত মান অক্ষুণ্ন এবং সঠিক সময়ে প্রকল্প হস্তান্তরের জন্য তিনি ফিনলে প্রপার্টিজ লিমিটেডের প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন। ৯ দিনের ফিনলে প্রপার্টি কার্নিভ্যাল গতকাল থেকে শুরু হয়ে ১৫ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১১ টা থেকে রাত ৮ টা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে। মেলা উপলক্ষে বিশেষ ছাড় এবং প্রতি বুকিংয়ে রয়েছে আকর্ষণীয় উপহার। প্রেস বিজ্ঞপ্তি।

x