হঠাৎ মুখোমুখি পরীমনি-মাহি!

বুধবার , ৪ এপ্রিল, ২০১৮ at ১০:৩২ পূর্বাহ্ণ
61

স্বপ্নজাল’ নিয়ে অনেক আগে থেকেই স্বপ্নের জাল বুনে রেখেছিলেন অভিনেত্রী ও প্রযোজক পরীমনি। অন্য কোনো তারকার ছবি মুক্তি পাচ্ছে না দেখে আগামী ৬ এপ্রিল তার ‘স্বপ্নজাল’ মুক্তির দিন ঠিক করে রেখেছিলেন। সবকিছু ঠিকঠাক থাকলে ওইদিন মুক্তিও পাবে ছবিটি। বলতে গেলে, ফাঁকা মাঠে গোল দেয়ার একটা ছক কষে রেখেছিলেন হালের জনপ্রিয় এই নায়িকা। কিন্তু তার সেই পরিকল্পনায় হঠাৎই বাধা হয়ে দাঁড়ালেন আরেক জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। পরীমনির ‘স্বপ্নজাল’ মুক্তির মাত্র চার দিন আগেই ঘোষণা করলেন, ৬ এপ্রিল, শুক্রবার মুক্তি পাচ্ছে তার ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিটিও। একই সঙ্গে দুই সুপারহিট নায়িকার ছবি মুক্তি। বড় পর্দায় একটা জমজমাট লড়াইয়েরই গন্ধ পাচ্ছেন দেশের সিনে বিশেষজ্ঞরা।

তবে একই দিনে পরীমনির ‘স্বপ্নজাল’ মুক্তি পাওয়ায় কোনো সমস্যা দেখছেন না ‘পলকে পলকে তোমাকে চাই’এর পরিচালক শাহনেওয়াজ শানু। তার মতে, ‘ছবি যদি ভালো হয়, দুটোই চলবে। এ নিয়ে দুশ্চিন্তা করার কিছু নেই। এটা ঠিক আমাদের প্রস্তুতি একেবারেই কম।’

২ এপ্রিল সোমবার ছাড়পত্র পেয়েছে ‘পলকে পলকে তোমাকে চাই’। তার দুদিন পরেই উঠছে রূপালী পর্দায়! এ কম সময়ের মধ্যে ছবি মুক্তি প্রসঙ্গে নির্মাতা শাহনেওয়াজ বলছেন, ‘পরপর বেশকিছু মুক্তির ভালো তারিখ অন্য ছবির দখলে। তাছাড়া ঈদেও আমরা ছবি মুক্তি দিতে চাচ্ছি না। তাই এই তারিখটিই আমাদের কাছে যথাযথ মনে হয়েছে। আশা করছি, ৭০৮০টি প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দিতে পারব।’ ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিতে মাহির বিপরীতে নায়ক রয়েছেন বাপ্পী চৌধুরী। মাহিবাপ্পী ছাড়াও ছবির বিভিন্ন চরিত্রে আরো রয়েছেন মিশা সওদাগর, আহমেদ শরীফ, সাদেক বাচ্চু, শিবা শানু ও জারা প্রমুখ। ছবিতে বন্যা নামের একজন সুপার মডেলের চরিত্রে অভিনয় করেছেন মাহি। তার জীবনের নানা উত্থানপতনের গল্প দিয়েই চিত্রনাট্য সাজানো।

অন্যদিকে, গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় ‘স্বপ্নজাল’ ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করেছেন কলকাতার নবাগত নায়ক ইয়াশ রোহান। ছবিটি পরীমনির ক্যারিয়ারের অন্যতম টার্নিং পয়েন্ট হিসেবে ধরা হচ্ছে। ২০১৬ সালের ফেব্রুয়ারিতে চাঁদপুরের ডাকাতিয়া নদীর পাড়ে ‘স্বপ্নজাল’এর শুটিং শুরু হয়েছিল। শুটিং হয়েছে বাংলাদেশ ও কলকাতায়। পরীমনি ও রোহান ছাড়াও ছবিটির বিভিন্ন চরিত্রে আরও দেখা যাবে মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার অপু, ইরফান সেলিম, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী ও আহসানুল হক মিনুকে। ফলে দেশের শীর্ষ দুই তারকার জমজামট লড়াইয়ের বার্তা নিয়েই আসছে ৬ এপ্রিল। আপাতত সেদিকে তাকিয়েই দর্শক।

x