৬৬৬ টাকায় রেডিসনে বাহারি ইফতার

বৃহস্পতিবার , ১৭ মে, ২০১৮ at ৫:৪৭ পূর্বাহ্ণ
134

পবিত্র রমজান উপলক্ষে জনপ্রতি ৬৬৬ টাকায় বাহারি ইফতারের অফার করছে হোটেল রেডিসন ব্লু চিটাগং বে ভিউ। প্রথম রমজান থেকে শুরু হওয়া বিশেষ এ অফার চলবে পুরো রমজান মাসজুড়ে। অফারের আওতায় থাকছে নানা স্বাদের মুখরোচক খাবার নিয়ে ৭টি ভিন্ন ভিন্ন মেন্যু। জনপ্রতি ৬৬৬ টাকা থেকে শুরু হওয়া এসব ইফতার মেন্যু দিয়ে সর্বন্নি ১০০ থেকে সর্বোচ্চ ১ হাজার অতিথির ইফতারের আয়োজন করা যাবে। রেডিসনের অত্যাধুনিক পিলারলেস মেজবান হল, মোহনা বল রুম, মেঘনা অথবা নীলগিরিতে এর আয়োজন করলে কোনো ধরনের হল চার্জ ছাড়াই ফ্রিতে ডেকোরেশন ও সেটআপ সুবিধা পাবেন আয়োজকরা। ডেকোরেশন কিংবা সেটআপের জন্যও দিতে হবে না আলাদা কোনো খরচ।

রেডিসনের মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ড’স বলেন, ‘গ্রাহকের প্রতিটি মুহূর্তই আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাদের বিশ্বমানের সেবা দিয়ে সাফল্যের তিন বছর শেষে চার বছরে পা রেখেছে রেডিসন ব্লু। গ্রাহকদের আরো ভালো সেবা দিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। তাই এবছর পবিত্র রমজানে ভিন্নধর্মী ইফতারের আয়োজন করেছি আমরা।’ তিনি বলেন, ‘রমজান উপলক্ষে সারা বিশ্বে মুসলিম প্রধান দেশগুলোতে গ্রাহক সেবার নানা আয়োজন থাকে। রেডিসন কর্তৃপক্ষও রমজান উপলক্ষে মাত্র ৬৬৬ টাকায় বাহারি ইফতারের বিশেষ এ অফার ঘোষণা করেছে।’

রবিন এডওয়ার্ড’স বলেন, ‘রেডিসনে বিভিন্ন সুযোগসুবিধার পাশাপাশি পুরুষ ও মহিলাদের জন্য আলাদা ইবাদতের স্থান ও কোলাহলমুক্ত পরিবেশ রয়েছে।’ পবিত্র রমজানে স্বাচ্ছন্দে ইবাদত বন্দেগী করে স্রষ্টার নৈকট্যলাভে প্রচেষ্টা চালাতে রেডিসনের এ আয়োজন ধর্মপ্রাণ মুসলমানদের সহায়তা করবে বলে জানান এই মহাব্যবস্থাপক। এছাড়া অফারের বিস্তারিত তথ্য ০১৭৭৭৭০১১১৮ নম্বরে যোগাযোগ করে জানা যাবে বলে উল্লেখ করেন রেডিসনের মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ড’স। প্রেস বিজ্ঞপ্তি।

x