বিএনপি’র ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী, মেয়র ও রাষ্ট্রদূত মীর মোহাম্মদ নাছির উদ্দিন বলেছেন, দুর্নীতিদুঃশাসন, জুলুমনির্যাতনের মাধ্যমে দেশে ফ্যাসিবাদ প্রতিষ্ঠা করে আওয়ামী লীগ নিজেদের রাজনৈতিক কবর নিজেরাই রচনা করছে। গণতন্ত্র, বাক স্বাধীনতা, ভোট ও ভাতের অধিকার কেড়ে নিয়ে একদলীয় শাসনের মাধ্যমে নব্য বাকশাল কায়েম করেছে। শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমান দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমে সংবাদপত্রের স্বাধীনতা ও মানুষের মৌলিক অধিকার ফিরিয়ে দিয়েছিলেন। মীর নাছির বলেন, এখন আওয়ামী লীগ রাজনৈতিকভাবে দেউলিয়া একটি লুটেরা সংগঠনে পরিণত হয়েছে।

গতকাল হাটহাজারী উপজেলা বিএনপি’র উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬তম শাহাদাত বার্ষিকী ও পবিত্র মাহে রমজান উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মহাফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, শেখ হাসিনা বাংলাদেশে আরেকটি ৫ জানুয়ারী মার্কা নির্বাচনের স্বপ্ন দেখছেন। বেগম খালেদা জিয়া তারেক রহমান সহ বিএনপি সিনিয়র নেতাদেরকে নির্বাচন থেকে দুরে রাখার ষড়যন্ত্র করছেন। জনগনের ইচ্ছার বিরুদ্ধে আওয়ামী লীগকে বাংলাদেশের মাটিতে আর একতরফা নির্বাচন করতে দেওয়া হবেনা উল্লেখ করে তিনি বলেন, বিএনপিকে বাদ দিয়ে এদেশে কোন নির্বাচন হবে না বরং আগামী দিনে জনগণের রায়ে বিএনপি ক্ষমতায় যাবে। বাংলাদেশ থেকে সকল দুঃশাসন চিরতরে দুর হবে। তিনি দেশে সহায়ক সরকারের অধীনে একটি নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে গণআন্দোলন গড়ে তুলতে দলমত নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষের প্রতি আহবান জানান।

উপজেলা বিএনপি’র আহবায়ক আলাহাজ্ব নুর মোহাম্মদের সভাপতিত্বে ও উপজেলা বিএনপি’র সদস্য সচিব সোলাইমান মঞ্জুর পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রফেসর ডাঃ আব্দুল মান্নান, প্রফেসর ডাঃ মোশারফ হোসেন, প্রফেসর ডাঃ মোহাম্মদ শফিকুল ইসলাম।

বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসমাঈল চেয়ারম্যান, উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক এড. সৈয়দ মোহাম্মদ ফোরকান চেয়ারম্যান, মসলিম উদ্দিন চৌধুরী, মোহাম্মদ আইয়ুব খান, হাটহাজারী উপজেলা জামাতের আমীর ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম, ছাত্রদলে কেন্দ্রীয় নির্বাহী সদস্য একরাম উদ্দিন পাভেল, উত্তর জেলার ছাত্রদলের সাধারণ সম্পাদক মনিরুল আলম জনি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র সহসভাপতি আব্দুল কাইয়ুম, হাটহাজারী উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন শিমুল, বিএনপি নেতা গাজী মোহাম্মদ ইউসুফ, সাইফুল আলম, মুসা খালেদ, ফকরুল হাসান, আব্দুল মান্নান, কাজী আকতার হোসেন, আবু সাঈদ, ডাঃ আবুল খায়ের, জেলা ছাত্রদলের যুগ্ন সম্পাদক তবিবুল হাসান ত্বকি, উপজেলা ছাত্রদলের আহবায়ক নুরুল কবির তালুকদার, কৃষকদল সভাপতি সাধারণ সম্পাদক জাহেদ উদ্দিন বিপ্লব, বিএনপি শাহাজাহান চৌধুরী মনজু, যুবদল নেতা শাহনেয়াজ মানিক, হাসানুল করিম নাসির, আব্দুর রাজ্জাক, কাজী আবু তালেব মেম্বার, সেচ্ছাসেবক দল সভাপতি শহীদুল্লা মিন্টু, ছাত্রনেতা মিজানুর রহমান টিপু, মির্জা এমদাদ, নাছির উদ্দিন, আজগর খান, মোহাম্মদ জাবেদ সহ বিভিন্ন ইউনিয়ন বিএনপি’র সভাপতি, সাধারণ সম্পাদক প্রমুখ।

LEAVE A REPLY