নারায়ণগঞ্জের ফতুল্লা থানার একটি মানব পাচার মামলায় গ্রেফতার হয়েছেন কক্সবাজারে আওয়ামী লীগ নেতা আমির হোসেন। গত রবিবার দুপুরে শহরের কলাতলী এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার আমির হোসেন বড়ছড়া ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ঝিলংজা ইউনিয়ন কমিটির সদস্য। তবে তিনি কক্সবাজারের কোন তালিকাভুক্ত মানবপাচারকারী নন বলে জানান সদর থানার ওসি আসলাম হোসেন। এছাড়া কক্সবাজারের কোন থানায় তার বিরুদ্ধে কোন মামলাও নেই।

এদিকে আমির হোসেনকে গ্রেফতারের প্রতিবাদে গত রবিবার বিকালে শহরের ঝাউতলা প্রধান সড়ক থেকে মিছিল বের করে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ এলাকাবাসী। তারা এই গ্রেফতারের নিন্দা জানিয়ে বলেনআমির হোসেন কখনও কোনদিন মানবপাচারে জড়িত ছিলেন না। অন্য কোন অপরাধেও তিনি জড়িত নন। মূল অপরাধীরাই তাকে ফাঁসাতে নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় একটি ভুয়া মামলা রুজু করেছে।

বড়ছড়া ইউনিট আ’লীগ সভাপতি কাজী আবদুল খালেক ও আ’লীগ নেতা মোহাম্মদ ইসমাইলের নেতৃত্বে অনুষ্ঠিত উক্ত মিছিলটি সীকুইন হোটেলের সামনে থেকে শুরু হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে এক বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

সমাবেশে আরো বক্তব্য রাখেন বড়ছড়া আশ্রায়ণ ভূমিহীন সমবায় সমিতির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, স্থানীয় সমাজসেবক আবদুল গফুর, শাহ আলম, মোহাম্মদ সাহাবউদ্দিন সাপু, দরিয়ানগর বড়ছড়া যুবলীগ সভাপতি নুরুল আবছার, সিনিয়র সহসভাপতি ইমাম হোসেন, প্রমূখ।বক্তারা উক্ত ঘটনার তীব্র নিন্দা জানান এবং মিথ্যা মামলা রুজুর সাথে সংশ্লিষ্টদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়ে বলেনবড়ছড়া গ্রামের একটি চিহ্নিত ডাকাত গ্রুপের ইন্ধনে ফতুল্লা থানা পুলিশ বিনা তদন্তে উক্ত মামলা রুজু করেছে।

LEAVE A REPLY