যশরাজ ফিল্মসের ছবি ‘থাগস অব হিন্দুস্তান’এর জন্য নতুন লুক নিয়েছেন, দৃশ্যধারণে ব্যস্ত সময় পার করছেন আমির খান। সহশিল্পী হিসেবে পেয়েছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন ও নবাগত অভিনেত্রী ফাতেমা সানা শেখকে। চমকপ্রদ তথ্য হলোফাতেমার সঙ্গে নাকি মন দেওয়ানেওয়া চলছে বলিউডের এই সুপারস্টারের। আমিরের নতুন প্রেমের খবরে হতাশ স্ত্রী কিরণ রাও। সম্প্রতি এমনটাই প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যমগুলো। খবর বাংলানিউজের।

বলিউড ইন্ডাস্ট্রিতে গুঞ্জন চলছে, আমিরই রয়েছেন ফাতেমাকে ‘থাগস অফ হিন্দুস্তান’ অভিনয়ের সুযোগ দেওয়ার নেপথ্যে। শুধু ছবিতে নেওয়া নয়, নিজের প্রোডাকশন হাউসে ইন্টার্ন হিসেবে কাজের সুযোগ দিয়েছেন আমির। অন্য হাউসে ফাতেমার নাম সুপারিশও করেছেন। ‘দঙ্গল’র পর বাড়তি মেদ ঝরাতে যখন মার্কিন মুলুকে গিয়েছিলেন আমির, তখনও সঙ্গ দেওয়ার জন্যে ফাতেমাকে নেওয়া হয়েছিলো। আর মাঝে মধ্যে ডিনার ডেটে যেতে দেখা গেছে তাদের। ক্যারিয়ারের শুরুতে আমিরের মতো সুপারস্টারদের সঙ্গে কাজের সুযোগ পাওয়া মোটেই সহজ কথা নয়। সব পরিস্থিতি দেখে বোঝাই হচ্ছে মিস্টার পারফেকশনিস্টের জীবনে হয়তো ফের প্রেমের আগমন ঘটেছে। আর তার নাম ফাতেমা।

এর আগেও বিভিন্ন সম্পর্কে জড়িয়েছেন আমির। রীনা তার প্রাক্তন স্ত্রী। তার সঙ্গে সম্পর্কে থাকাকালেই প্রেমে জড়ান অভিনেত্রী জুহি চাওলার সঙ্গে। ‘ডর’ ছবিতে প্রথমে তার বিপরীতে অভিনয় করার কথা ছিলো বিদ্যা ভারতীর। কিন্তু আমির সে সময় জুহির নাম প্রস্তাব করেন। এরপর এক ব্রিটিশ সাংবাদিকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন এই অভিনেতা। যদিও সেই সম্পর্ককে কোনোদিন প্রকাশ্যে স্বীকৃতি দেননি ৫১ বছর বয়সী আমির।

LEAVE A REPLY