প্রায় একই সময়ে পর্দা কাঁপিয়েছেন তারা। জনপ্রিয়তার স্বর্ণশিখর ছুঁয়েছেন তিনজনই। এক কালের জনপ্রিয় নায়িকা শাবানা, অঞ্জনা ও রোজিনা এবার এক ফ্রেমে। গত শুক্রবার সন্ধ্যায় শাবানার বারিধারার বাসায় আনন্দঘন সময় কাটিয়েছেন গুণী এই অভিনেত্রীরা। খবর বাংলানিউজের।

জীবন্ত কিংবদন্তি অভিনেত্রী শাবানার নিমন্ত্রণ পেয়েছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নেতারা। এরই অংশ হিসেবে রোজিনা ও অঞ্জনা গিয়েছিলেন শাবানার বাসায়। এ সময় তাদের সঙ্গে উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, কার্যনির্বাহী সদস্য পপি, সাইমন প্রমুখ।

সেখানে শিল্পী সমিতির পক্ষ থেকে শাবানাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে তার হাতে সৌজন্য ক্রেস্ট তুলে দেন তারা। এ সময় শাবানার সঙ্গে ছিলেন তার স্বামী প্রযোজক ওয়াহিদ সাদিক। শাবানা শিল্পী সমিতির নেতাদের কাছে চলচ্চিত্রের খোঁজখবর নেন। সংকট মোকাবেলায় কাজ করার জন্য পরামর্শ দেন এবং সুন্দর পরিবেশ ফিরে এলে চলচ্চিত্রে বিনিয়োগ করবেন বলে আশ্বাস দেন শাবানা। আড্ডা শেষে শাবানার হাতের রান্না খেয়ে খুশি সহশিল্পী দুই অভিনেত্রী ও অন্যরা। জানা যায়, ২৪ জুলাই ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫’এর পুরস্কার প্রদান অনুষ্ঠান। এদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে আজীবন সম্মাননা গ্রহণ করে শাবানা ফিরে যাবেন যুক্তরাষ্ট্রে। দীর্ঘ কয়েক বছর ধরে পরিবার নিয়ে সেখানেই অবস্থান করছেন জননন্দিত এই অভিনেত্রী।

LEAVE A REPLY