মীরসরাই প্রতিনিধি

মীরসরাই নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠান গত বৃহস্পতিবার কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। কলেজ অধ্য রফিক উদ্দিনের সভাপতিত্বে ও অধ্যাপক জসিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উত্তর জেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মাহবুবউর রহমান রুহেল।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কাস্টমস এসোসিয়েশন এর সাবেক সভাপতি কামরুল ইসলাম চৌধুরী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, ১৫নং ওয়াহেদপুর ইউপি চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ, সরকারহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ মোস্তফা, ওয়াহেদপুর ইউপি আ’লীগের সভাপতি ফরিদুল ইসলাম টিপু, উত্তর জেলা ছাত্রলীগের সহসভাপতি মাঈনুর ইসলাম রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরী, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম এরিয়ান, শিক্ষার্থী নুসরাজ জাহান আঁখি, রাবেয়া আক্তার প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি মাহবুবুর রহমান রুহেল বলেন, ‘প্রযুক্তি ও প্রকৌশলসহ সকলভাবে চীন এখন বিশ্বের অন্যতম বৃহৎ শক্তি। আর এরপরই এখন সম্ভাবনার দ্বারপ্রান্তে রয়েছে বাংলাদেশ। তাই মীরসরাইয়ে চীন এখন বৃহৎ শিল্প স্থাপনে আগ্রহী।’ তিনি মীরসরাই অর্থনৈতিক জোনের আগামী সম্ভাবনার বিভিন্ন দিক তুলে ধরেন। এছাড়া তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়ে নিজেদের উৎকর্ষ সাধনে তিনি যুব সমাজকে এগিয়ে আসার আহ্বান জানান। আলোচনা শেষে অতিথিবৃন্দ কলেজের ৫১ জন জিপিএ৫ প্রাপ্ত শিক্ষার্থীর মাঝে ক্রেস্ট ও পুরস্কার বিতরণ করেন।

LEAVE A REPLY